৭৭৭ চার্লি : সিনেমার প্রধান চরিত্রে একটি কুকুর।

৭৭৭ চার্লি : সিনেমার প্রধান চরিত্রে একটি কুকুর।

নিঃসঙ্গ একজন মানুষ হলো ধর্ম নামের ছেলেটি। এক ল্যাব্রাডর কুকুর তাকে, সঙ্গ দেয়। কিশোর বয়সে ধর্ম, এক দুর্ঘটনায় তার পুরো পরিবারকে হারায়। সে একটি কারখানায় কাজ করে। মদে মত্ত হয়ে থাকে সারা রাত। সে ইডলি খায়। যদি কোন ঝগড়া-বিবাদে না জড়ায়, তখনই কাজে যায়। এ নিয়েই গল্প আগাতে থাকে৷

এই গল্প মন ছুঁয়েছে দর্শকের। সিনেমার নাম ‘৭৭৭ চার্লি’। নায়ক কন্নড় অভিনেতা রক্ষিত শেঠি। বক্স অফিসেও দারুণ ব্যবসা করছে সিনেমাটি।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিট ডটকমের খবর, সিনেমাটি দর্শকদের মনে আলোড়ন তুলেছে। মূল ধারার সিনেমার কেন্দ্রীয় চরিত্র হলো কুকুর। কুকুর ও রক্ষিত অভিনয় উভয়ই প্রসংশা পাচ্ছে। চিত্রনাট্য, আবেগ আর পরিচালনা, যেন মুগ্ধতা ছড়িয়েছে। ১০ জুন রক্ষিত শেঠির ‘৭৭৭ চার্লি মুক্তি পায়। চার দিনে এ সিনেমা বক্স অফিসে ২৯.১৫ কোটি রুপি সংগ্রহ করেছে।

সিনেমাটিতে রক্ষিত শেঠি ছাড়াও সংগীতা শ্রীঙ্গেরি, রাজ বি শেঠি, দানিশ সৈত, ববি সিমহা প্রমুখ অভিনয় করেছেন।

৭৭৭ চার্লির চিত্রনাট্য লিখেছেন কিরণরাজ কে, সংলাপ লিখেছেন রাজ বি শেঠি ও অভিজিৎ মহেশ। নবীন পাল গানের সুর করেছেন। অরবিন্দ কাশ্যপের সিনেমাটোগ্রাফি। সিনেমাটি প্রযোজনা করেছেন রক্ষিত শেঠি ও জিএস গুপ্ত। ‘৭৭৭ চার্লি ‘কন্নড়, তেলেগু, তামিল, মালয়ালাম ও হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে ’।

Leave a reply