সালমান খানের ১ সিনেমায় নায়িকা থাকবে ১০ জন

এবার আর একজন-দুজন নয়, সালমান খানের সিনেমায় একসঙ্গে ১০ জন নায়িকা হাজির হচ্ছেন ‘নো এন্ট্রি ২’ নিয়ে। আর এই সিনেমার মাধ্যমে নতুন চমক দেবেন বলিউড ভাইজান সালমান খান।
সালমান খানের ১ সিনেমায় নায়িকা থাকবে ১০ জন৷

সালমান খান বলিউডের এক অন্যতম প্রেমিক পুরুষ । এ কথাটির নতুন করে বলার প্রয়োজন নেই। সিনেমার পর্দায় হোক কিংবা বাস্তবে, ভাইজানের জীবনে প্রেম হলো একটি অবিচ্ছেদ্য অংশ।  সাধারণত একজন; কিংবা গল্পের প্রয়োজনে দু’জন নায়িকার সঙ্গে রোম্যান্স করতে দেখা যায় সালমানকে সিনেমার পর্দায়।

কিন্তু এবার ঘটতে চলেছে ব্যতিক্রম কিছু। একজন-দু’জন নয়, সালমান খানের  একসঙ্গে ১০ জন নায়িকা হাজির হচ্ছেন একই সিনেমায়! সিনেমার নাম হলো ‘নো এন্ট্রি ২’। শোনা যাচ্ছে, ভাইজান এই সিনেমার মাধ্যমে নতুন চমক দেবেন ।

২০০৫ সালে কমেডি সিনেমা ‘নো এন্ট্রি’ মুক্তি পেয়েছিল’। আনিস বাজমি পরিচালিত  অভিনয় করেন সালমান খান, অনিল কাপুর ও ফারদিন খান ওই সিনেমায়। তাদের বিপরীতে  লারা দত্ত, সেলিনা জেটলি ও বিপাশা বসু পর্দা মাতিয়েছেন।

গুঞ্জন শোনা যাচ্ছে, শিগগিরই আসতে চলেছে সিনেমাটির সিক্যুয়েল । এবারও পরিচালনার দায়িত্ব আনিস বাজমির ওপরই থাকছেন। আর মূল আকর্ষণে  আছে সালমান খান। এমনকি অনিল কাপুর ও ফারদিন খানও তারাও থাকবেন। তবে মজার ব্যাপার হলো, তাদের প্রত্যেককেই তিনটি চরিত্রে দেখা যাবে। অর্থাৎ প্রত্যেকের তিন চরিত্রের সঙ্গে একটি করে নায়িকা থাকবে। কিন্তু এরপরও  একজন নায়িকা বেশি। ধারণা করা হচ্ছে, ওই চরিত্রে থাকতে পারে কিছু চমক। অতিথি হিসেবে কোনো জনপ্রিয় নায়িকাকে সে চরিত্রটি ফুটিয়ে তুলবেন। যদিও আনুষ্ঠানিকভাবে সিনেমাটির বিষয়ে এখনো তেমন কোনো তথ্য প্রকাশ্যে আসেনি। তাই বিষয়টি গুঞ্জনেই সীমাবদ্ধ রয়েছে।

ছবি: সংগৃহীত | সুত্র : ঢাকা পোস্ট| সালমান খানের ১ সিনেমায় নায়িকা থাকবে ১০ জন

Leave a reply