পৃথিবীকে বাঁচাতে ‘ব্রহ্মাস্ত্র’ হাতে রণবীর, যে চরিত্রে থাকবেন শাহরুখ

পৃথিবীকে বাঁচাতে 'ব্রহ্মাস্ত্র' হাতে রণবীর, যে চরিত্রে থাকবেন শাহরুখ

দীর্ঘ অপেক্ষার পর মুক্তি পেল ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার ট্রেইলার যা রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত।ট্রেইলার ভরা ভিএফএক্স আর অ্যাকশনে দেখে এরই মধ্যে সিনেমাটি নিয়ে চলছে নানা আলোচনা। এটাই প্রথমবার, রণবীর-আলিয়া পর্দায় জুটি হলেন। বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, সিনেমায় রণবীর কাপুরের চরিত্রের নাম শিব, যিনি পৃথিবীকে রক্ষা করতে চান। সঙ্গী আলিয়া ভাট। যতটা না অভিনয় দেখা গেছে এই তিন মিনিটের ট্রেইলারে, তার চেয়ে বেশি দেখা গেছে ভিএফএক্স শট।

ট্রেইলারে দেখা গেছে, শিবের (রণবীর কাপুর) সঙ্গে দেখা ইশার (আলিয়া ভাট)। দ্রুতই শিব বুঝতে পারলেন ব্রহ্মাস্ত্র পাওয়ার জন্য প্রাচীন বাহিনী যুদ্ধে জড়াচ্ছে । আমরা সেখানে আরও দুজন ভালো মানুষকেও দেখতে পাই, অমিতাভ বচ্চন ও নাগার্জুন। সিনেমার খলচরিত্রে মৌনী রায় (জুনুন)। অন্ধকার শক্তিকে আটকাতে শিব হাতে অস্ত্র তুলে নেয় এবং পৃথিবীকে রক্ষা করে।

এর আগে পরিচালক অয়ন মুখার্জি জানিয়েছিলেন, বলিউড বাদশাহ শাহরুখ খান সিনেমাটিতে বিশেষ দৃশ্যে হাজির হবেন । ট্রেইলারে শাহরুখ খানকে দেখা গেছে। তিনি বিজ্ঞানীর চরিত্রে অভিনয় করেছেন।

অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’এ বছরের ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে। এ সিনেমায় প্রথম বারের মতো জুটি বাঁধলেন অফ-স্ক্রিন কাপল রণবীর-আলিয়া। এটি এই ট্রিলজির প্রথম পর্ব।

Leave a reply