মুভি ফ্লপ, কোটি টাকার লোকসান, বলিউডকে বিদায়ের দিন জানালেন অক্ষয়

মুভি ফ্লপ, কোটি টাকার লোকসান, বলিউডকে বিদায়ের দিন জানালেন অক্ষয়

অক্ষয় কুমারের (Akshay Kumar) সব সিনেমা বক্স অফিসে একের পর এক মুখ থুবড়ে পড়ছে। বলিউডের এই অভিনেতা প্রতিবছরই ধারাবাহিকভাবে ৫-৬ টি সিনেমা দর্শকদের উপহার দেন । কিন্তু করোনার পর থেকে আর সেভাবে অক্ষয় কুমারের ম্যাজিক দর্শকদের মন জয় করতে পারছে না। তার পরপর দুটি সিনেমা ফ্লপ হওয়াতে, কোটি কোটি টাকা লোকসানের মুখে অক্ষয়।

অভিনেতা অক্ষয় কুমার অভিনীত কমেডি এবং অ্যাকশন ঘরানার “বচ্চন পান্ডে” সুপার ফ্লপ হয়েছে।তিনি তবুও আশা না হারিয়ে “পৃথ্বীরাজ” সিনেমার জন্য মনপ্রাণ ঢেলে কাজ করেছিলেন। আশা ছিল যে এই সিনেমা অক্ষয়কে ঘুরে দাঁড়াতে সাহায্য করবে। তবুও এই ছবিটিও বক্স অফিসে ব্যর্থ হল। এখনও অক্ষয়ের হাতে রয়েছে ৬ টি সিনেমা, এরমধ্যে তার কোন সিনেমা মুক্তির অপেক্ষায় দিন গুনছে, কোনটির আবার শুটিংয়ের কাজ চলছে পুরোদমে। এরইমধ্যে অভিনেত অক্ষয় বলিউড থেকে অবসর নেওয়ার কথা জানিয়ে দিলেন সবাইকে৷ অক্ষয় জানান, বলিউড থেকে বিদায় নেবেন।

বলিউডে নিজের জায়গা তৈরি করতে অক্ষয়কে অনেক কষ্ট করতে হয়েছে। বলিউডে তার কোনও গডফাদার ছিলেন না। তবে তিনি বলিউডের সুযোগ পাওয়ার পর, সেই সুযোগকে সম্পূর্ণভাবে কাজে লাগিয়েছেন। তার অভিনীত সিনেমা মানেই, সোনা ফলবে, এমনটাই আশা করেন তার ভক্তরা। তবে ইদানিং বক্সঅফিসে অক্ষয়ের ম্যাজিক বলিউডে সেভাবে কাজ করছে না। এই পরিস্থিতি দেখেই কি তবে অবসরের কথা ভাবছেন খিলাড়ি কুমার? তাহলে কী বলছেন তিনি?

অক্ষয় কুমার সম্প্রতি একটি সাংবাদিক বৈঠকে অংশ নিয়ে তার মুখ খুলেছেন অবসর নেওয়া বিষয়ে। তার কথায়, ‘আপাতত আমার হাতে অনেকগুলো সিনেমা রয়েছে । একের পর এক সিনেমা শেষ করছি। প্রচুর পরিমান চিত্রনাট্যও পড়ছি। আমি রোজ সকালে উঠে শুটিং ফ্লোরে যাচ্ছি। শুটিং করছি, রাতে বাড়ি ফিরছি ঘুমোচ্ছি। আর আমি পাঁচটা লোক যেমনটি রোজ চাকরি করেন, ঠিক তেমনটিই করছি। তবে হ্যাঁ,আমার যতদিন শুটিংয়ে যেতে ইচ্ছে করবে, ততদিন কাজ করব। আর যেদিন মনে হবে আর শুটিংয়ে যেতে ইচ্ছে হবে না, সেদিন বলিউড ছেড়ে দেব!’

এদিকে আবার নিন্দুকদের দাবি পরপর দুটো ছবি ফ্লপ হওয়ার কারণে নাকি অক্ষয়ের মনে আশঙ্কা দেখা গেছে। অভিনেতা নতুন প্রজন্মের কাছে এবং দক্ষিণী ছবির দাপটের মুখে চাপে পড়ে অক্ষয় অভিনয় ছেড়ে দেওয়ার কথাই ভাবছেন। তবে অক্ষয় কুমার সাংবাদিক বৈঠকে যা বললেন তাতে এবার নিন্দুকদের মুখ বন্ধ হল।

Leave a reply