পরিচালনায় পা রাখলেন নোরা ফাতেহি

পরিচালনায় পা রাখলেন নোরা ফাতেহি

নোরা ফাতেহি কখনো নাচ আবার কখনো অভিনয়ে দর্শকের নজর কেড়েছেন। তার নাচের ভঙ্গিমা মানুষকে বেশি আকৃষ্ট করে তোলে। নোরা ফাতেহি মানেই দর্শক দেখবেন নাচের এক নতুন চমক । এবার তিনি তাকে, নতুনভাবে নিজেকে আবিষ্কার করছেন । ‘ডার্টি লিটল সিক্রেট’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিওতে কোমর দুলিয়েছেন নোরা। শুধু তাই নয়, এ গানে কণ্ঠও দিয়েছেন তিনি। তবে এসবের মধ্যে নতুন খবর হলো, মিউজিক ভিডিওটি পরিচালনাও করেছেন নোরা নিজেই।

এ গানের হাত ধরে পরিচালনায় পা রাখলেন নোরা ফাতেহি। আশা করা যাচ্ছে, নতুন কাজে তার আধুনিক, শৈল্পিক ও আন্তর্জাতিক মনোভাব ধরা পড়বে। বৈশ্বিক পপ-কালচার ও ক্রস-কালচারের মাধ্যমে অনুপ্রাণিত হয়ে মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন তিনি। নোরা ফাতেহি পরিচালনায় আত্মপ্রকাশ সম্পর্কে ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন,

“শিল্পী হিসেবে আরও বেশি করার ক্ষুধা আমার সবসময়ই থাকে। আমি যখন ‘ডার্টি লিটল সিক্রেট’ নিয়ে কাজ করছিলাম, তখন আমি প্রতীকী পূর্ণ একটি ভিডিও তৈরি করতে চেয়েছিলাম, আমি জানতাম যে প্রতীকের সাহায্যে আমি কী দেখাতে চাই। আর আমি একদম তাই-ই করেছি। প্রতিটা সেটআপ, প্রতিটা কস্টিউম বদল, প্রতিটা মুহূর্ত, এই ভিডিওতে দেখানো সবকিছুরই, কোনো না কোনো মানে আছে। মন দিয়ে গানটা শুনে এবং দেখে শ্রোতাকে সবকিছুর মানে বুঝে নিতে হবে।”

Leave a reply