প্রথমবার জুটি বাঁধলেন তৌসিফ-মাহি

প্রথমবার জুটি বাঁধলেন তৌসিফ - মাহি

এই সময়ের সামিরা খান মাহি জনপ্রিয় অভিনেত্রীদের একজন। তিনি অল্প সময়ের ক্যারিয়ারে এরইমধ্যে অনেক চমক দেখিয়েছেন । গেল ঈদে তার অভিনীত ‘হাঙ্গর’ এবং ‘প্রয়োজন’ নাটক দুটি দর্শকের কাছে দারুণ প্রশংসিত হয়েছিল। আসছে কোরবানির ঈদের এই তরুণ অভিনেত্রী কাজ নিয়েও ব্যস্ত সময় পার করছেন ।

নতুন খবর হলো তৌসিফ মাহবুবের সঙ্গে জুটি বেঁধেছেন মাহি এবার প্রথমবারের মতো ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা । সম্প্রতি তারা একটি ঈদে নাটকের কাজ শেষ করেছেন। নাটকটি ইমরাউল রাফাত পরিচালনা করেছেন ।

রোমান্টিক ঘরানার নাটকটি সর্ম্পকে সামিরা খান মাহি বলেন, ‘এবার ঈদে খুব বেছে কাজ করছি। আলাদা গল্প ও চ্যালেঞ্জিং চরিত্র ছাড়া আসলেই কাজ করতে ইচ্ছা হয় না। সেদিকে নাম না ঠিক হওয়া এ নাটকের গল্পটা দারুণ। তাছাড়া তৌসিফ ভাইয়ের বিপরীতেও এটাই আমার প্রথম কাজ তাই খুব কো-অপারেটিভ তিনি। আশা করছি নাটকটি পছন্দ করবেন দর্শকরা।’

তৌসিফ বলেন, ‘একটি গল্প খুব আলাদা ও সময়োপযোগী । এই কাজ করে ভালো লেগেছে। এই প্রথম একসঙ্গে মাহি ও আমি কাজ করলাম । খুব ভালো অভিজ্ঞতা হয়েছে আমার। আশা করছি নাটকটি ঈদে পছন্দ করবেন দর্শক।’

উল্লেখ্য, বর্তমানে এনটিভির ‘জয়েন্ট ফ্যামিলি’ ধারাবাহিকে কাজ করছেন তৌসিফ। অন্যদিকে ‘গার্লস স্কোয়াড টু’ সিরিজের কাজ শেষ করেছেন মাহি। এ ছাড়াও ঈদের নাটকের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন দুজনই।

Leave a reply