জওয়ান সিনেমায় শাহরুখের লুকে মুগ্ধ সালমান

জওয়ান সিনেমায় শাহরুখের লুকে মুগ্ধ সালমান

অনেকদিন ধরেই আওয়াজ ভাসছিল, কিং খান শাহরুখকে অ্যাটলির ছবিতে দেখা যাবে । সম্প্রতি নাম , ‘জওয়ান’ চূড়ান্ত হয়েছে। ৩ জুন এসেছে এই সিনেমার টিজার। তা দেখে নেটিজেন মুগ্ধ। কথা বলছেন বলিউড তারকারাও। এরই সাথে মুখ খুললেন সালমান খান।

সালমান খান নিজের সোশ্যাল মিডিয়ায় এই অ্যাকশন ছবির টিজার শেয়ার করে লিখলেন ‘আমার জওয়ান ভাই তৈরি’। এবং পোস্টটি সে, কিং খানকে ট্যাগ করেছেন৷ শাহরুখ-সালমানের বন্ধুত্ব আগের থেকেই সবার কাছেই প্রশংসিত। বিশেষ করে সালমান শাহরুখপুত্র আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর, একেবারে কাঁধ মিলিয়ে ঝাঁপিয়ে পড়েছিলেন দুজন। এই তরকা আইনি লড়াইসহ নানাভাবে সমর্থন দিয়েছেন সালমান খান।

শাহরুখ খানের সাথে পরিচালক, অ্যাটলি ওরফে অরুণ কুমার এই প্রথম কাজ করছেন কোন সিনেমায়। শাহরুখ খানের সালমানের পোস্টে কমেন্ট করে লেখেন, ‘ধন্যবাদ স্যার’। এদিকে,সোশ্যাল মিডিয়ায় রোমান্স কিং শাহরুখের এমন অ্যাকশন লুক ঝড় তুলেছে । আগেও কিং খান একশন ছবিতে এসেছেন, তবে এমনভাবে নয়।

কারণ টিজারের দেখা যায়, কোনও একটা লড়াইয়ের জন্য, আহত শাহরুখ প্রস্তুতি নিচ্ছেন। এক চোখ ফাঁকা রেখে মুখের পুরোটাই ব্যান্ডেজে ঢেকে ফেলেছেন। তার হাতে মুখে রক্তের দাগ। আর বড় নলের বন্দুক এমনভাবে হাতে ঘোরাচ্ছেন যেন খুন-খারাপি তার নিত্যকর্ম। আর সাথে বাজছে দুর্দান্ত ব্যাকগ্রাউন্ড স্কোর।

ছবিটি প্রযোজনায় আছেন গৌরি খানের ‘রেড চিলিজ এন্টারটেইনমেন্ট’। মুক্তি পাবে ঠিক এক বছর পর, ২ জুন ২০২৩ সালে। শুধু হিন্দি নয়, আরও ভাষাতে ছবিটি মুক্তি পাবে তামিল, তেলেগু, মালয়লাম ও কন্নড় ।

Leave a reply